সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
ঠাকুরগাঁওয়ে হাত-পা বাধা অবস্থায় ছাত্র সাইফুলের মৃত্যুদেহ উদ্ধার করছে পুলিশ

ঠাকুরগাঁওয়ে হাত-পা বাধা অবস্থায় ছাত্র সাইফুলের মৃত্যুদেহ উদ্ধার করছে পুলিশ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ৩নং হোসেন গাঁও ইউনিয়নের রামরাই দিঘির পুর্ব পাশে ভুট্টা ক্ষেতে ছাএ সাইফুল ইসলাম(১৪)নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মরদেহ উদ্ধার কালে লাশের হাত-পা বাধা ছিল।

হরিপুর উপজেলার পূর্ব দামোল গ্রামের নুর ইসলামের ছেলে ও চৌরঙ্গী রণহাট্টা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র সাইফুল ইসলাম।

তথ্য সূত্রে জানাজায় ,সাইফুলের মুখে কাপড় পেঁচিয়ে হাত-পা রশি দিয়ে বাধা ছিল ভুট্টা ক্ষেতের মধ্যে। ঐ এলাকার স্থানীয় নারীরা ঘাস কাটতে এসে হঠাৎ  লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ লাশটি থানায় নিয়ে জান।

মৃত্যু সাইফুলের বাবা নুর ইসলাম বলেন, গত মঙ্গলবার (২৮শে ফেব্রুয়ারি) বিকেলে হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজার থেকে সাইফুল তার ব্যাটারিচালিত-অটো ভ্যান গাড়িতে দু’জন যাত্রী নিয়ে কাঁঠালডাঙ্গী বাজারের উদ্দেশে রওনা হয়।সাইফুল রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তার ব্যবহার মোবাইল ফোন টা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে নুর ইসলাম হরিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)গুলফামুল ইসলাম জানান, ভুট্টাক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশের খবর দেয় স্থানীয়রা।খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। তার মৃত্যুদেহ ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ বিষয়ে থানায় মামলা করার জন্য ব্যবস্থা করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড